রাজারহাটে পোল্ট্রি খামারে হামলা-ভাংচুর ও লুটপাট চালিয়েছে সন্ত্রাসীরা, থানায় অভিযোগ দায়ের

রাজারহাটে পোল্ট্রি খামারে  হামলা-ভাংচুর ও লুটপাট চালিয়েছে সন্ত্রাসীরা,  থানায় অভিযোগ দায়ের

।।নিউজ ডেস্ক।।
রাজারহাটে ব্যবসায়ীক পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীদের হামলায় ৫ জন গুরুতর আহত হয়েছে । এ ঘটনায় রহিম মিয়া (৩১) কে প্রধান আসামী করে ৬ জনের নাম উল্লেখপূর্বক ৮/১০ জনকে অজ্ঞাত নামীয় আসামী করে লেয়ার পোল্ট্রি ফার্মের মালিক মৃণাল কান্তি (২৮) বাদী হয়ে রাজারহাট থানায় ১৭ নভেম্বর বুধবার একটি অভিযোগ দায়ের করেন। বুধবার বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কেউ গ্রেফতার হয়নি। পোল্ট্রি ব্যবসায়ী মৃণাল কান্তি ও তার পরিবারের লোকজন সন্ত্রাসীদের ভয়ে বর্তমান চরম নিরাপত্তাহীনতায় রয়েছে।

অভিযোগ সুত্রে জানা য়ায়, উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের পশ্চিম দেবত্তর এলাকায় মঙ্গলবার রাতে রহিম মিয়া (৩১) গংরা সহ অজ্ঞাত নামীয় আর ও ৮/১০ জন মোটর সাইকেল ও পিকআপ ভ্যান যোগে লাঠি ও দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে মৃণাল কান্তি (২৮) এর বাড়িতে এসে গালি-গালাজ শুরু করে । এ মৃণাল কান্তি প্রতিবাদ করলে তার ওপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে পরে মৃণাল কান্তির বৃদ্ধ মা শান্তি রানী (৬০) ও তার ভাগিনা মোহন কুমার রায় (৩৪) এবং পোল্টি ফার্মের কর্মী খোকন কুমার রায় এগিয়ে আসলে রহিম মিয়া গংরা তার মায়ের শ্লীলতাহানীসহ লাঠি দিয়ে তাকে গুরতর আহত করে এবং তার ভাগিনা মোহন কুমার রায় ও খোকন কুমার রায়কে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা এসে তাদেরকে উদ্ধার করে প্রথমে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে মোহন কুমার রায়ের অবস্থার অবনতি হলে আশঙ্কা জনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এ ঘটনায় মৃণাল কান্তি রায়ের ওয়ারড্রপ এ থাকা নগদ ৭৬ হাজার টাকা ও ৩ ভরি ওজনের স্বর্নের অলংঙ্কার যার আনুমানিক মূল্য ২ লাখ ১০ হাজার টাকা অভিযুক্তরা নিয়ে যায় এবং লেয়ার পোল্টি ফার্মের প্রায় ৭০০ ডিম ভেঙ্গে ফেলে । এ ঘটনায় ১৭ নভেম্বর বুধবার বিকেলে পোল্ট্রি ব্যবসায়ী মৃণাল কান্তি রায় বাদী হয়ে রহিম মিয়া (৩১ কে প্রধান আসামী করে হযরত আলী (৩৬),মো: রাকিবুল ইসলাম (২৬), মো: ইউনুছ আলী (৪৭), মো: আরিফুল ইসলাম (২৮), মো: আমিনুল ইসলাম (৫৩) এর নাম উল্লেখ করে আর ও অজ্ঞাত নামীয় ৮/১০ জনকে আসামী করে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে রাজারহাট থানার ওসি (তদন্ত) পবিত্র কুমার রায় বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

//নিউজ/রাজারহাট//রফিকুল ইসলাম/নভেম্বর / ১৭/২১

Leave a Reply

Your email address will not be published.