রাজারহাটে উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা

রাজারহাটে উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা

।।নিউজ ডেস্ক।।

প্রেসক্লাব রাজারহাট আয়োজিত উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মুহাম্মদ আসাদুজ্জামান জুয়েলকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১১ ফেব্রুয়ারী শুক্রবার রাতে অফিসার্সক্লাবে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ওসি মো: রাজু সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মো: আক্তারুজ্জামান, প্রেসক্লাব রাজারহাটের উপদেষ্টা, বিশিষ্ট সমাজসেবক ও রংপুর সদর সাব রেজিস্ট্রার রামজীবন কুন্ডু, সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের ভাইস প্রিন্সিপাল সাজেদুর রহমান মন্ডল চাঁদ ও চাকিরপশার ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মো: আব্দুস ছালাম। অনুভুতি ব্যক্ত করে বক্তব্য দেন বিদায়ী উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মুহাম্মদ আসাদুজ্জামান জুয়েল। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি এস. এ বাবলু। স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারি শিক্ষক, কবি ও লেখক মো: সরোয়ার হোসেন। আলোচনা সভা শেষে প্রেসক্লাব রাজারহাট এর সভাপতি ও সাধারণ সম্পাদক বিদায়ী কর্মকর্তা ডা: মুহাম্মদ আসাদুজ্জামান জুয়েলের হাতে সন্মাননা স্মারক তুলে দেন।

এরপর সাবরেজিস্টার রামজীবন কুন্ডু শুভেচ্ছা উপহার ও চাকিরপশার ইউনিয়ন পরিষদের পক্ষ হতে চেয়ারম্যান আব্দুস ছালাম সন্মাননা স্মারক প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *