রাজারহাটে এডোলেসেন্ট কর্ণার উদ্বোধন

রাজারহাটে এডোলেসেন্ট কর্ণার উদ্বোধন

।।নিউজ ডেস্ক।।
রাজারহাট উপজেলার আদর্শ বি এল উচ্চ বিদ্যালয়ের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে গতকাল বিকেলে জেলা শিক্ষা অফিস কুড়িগ্রামের সার্বিক সহযোগিতায় এবং বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস (বিবিএফজি) প্রজেক্টের আয়োজনে জেন্ডার ইক্যুইটি মুভমেন্ট ইন স্কুলস্্ মডিউল বিষয়ক শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে মত বিনিময় ও এডোলেসেন্ট কর্ণার উদ্বোধন করা হয়।

রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রংপুর অঞ্চলের পরিচালক প্রফেসর এস এম আব্দুল মতিন লস্কর।

বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রংপুর বিভাগীয় উপপরিচালক মো: আখতারুজ্জামান, কুড়িগ্রাম জেলা শিক্ষা অফিসার মো: শামছুল আলম ও রাজারহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফ-উজ-জামান সরকার। অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রেসক্লাব রাজারহাটের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের প্রতিনিধি নুরে আলম মো: জুলফিকার আলী হানিফ, বিবিএফজি’র প্রকল্প সমন্বয়কারী আব্দুল্লাহ আল মামুন, প্রকল্প কর্মকর্তা রেজওয়ান সাতিল, উপজেলা সমন্বয়কারী মো: মোসলেম উদ্দিন, নাজিমখান স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: আইয়ুব আলী, প্রধান শিক্ষক মো: গোলজার হোসেন ও সুপার আলহাজ্ব আব্দুল হক প্রমূখ। এরপর প্রধান অতিথি প্রফেসর এস এম আব্দুল মতিন লস্কর সহ অতিথিবৃন্দ উক্ত প্রতিষ্ঠানে এডোলেসেন্ট কর্ণার উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন আদর্শ বি এল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান আঁশু ও রাজারহাট উপজেলা শাখা স্কাউটস্ এর সম্পাদক আব্দুল লতিফ মোল্লা।

//নিউজ/রাজারহাট//রফিকুল ইসলাম/ ফেব্রুয়ারি / ২৩ /২২

Leave a Reply

Your email address will not be published.