রাজারহাটে জাতীয় শোক দিবস পালিত

রাজারহাটে জাতীয় শোক দিবস পালিত

।। নিউজ ডেস্ক।।

রাজারহাটে যথাযোগ্য মর্যাদায় জাতির জনকের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ১৫ আগস্ট সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনকের ম্যূরালে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ বিভাগ, বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রাজারহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, প্রেসক্লাব রাজারহাট সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

সকাল ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে ইউএনও নূরে তাসনিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, ওসি মো: রাজু সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহের উদ্দিন ধনী, আওয়ামীলীগ নেতা চাষী আব্দুস ছালাম মাষ্টার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো: মাহফুজার রহমান, বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম মন্ডল, ইউপি চেয়ারম্যান মো: আব্দুস ছালাম, যুবলীগ নেতা কুমোদ রঞ্জন সরকার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এদিকে, উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

//নিউজ/রাজারহাট//রফিকুল ইসলাম/ আগস্ট/১৫/২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *