রাজারহাটে বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত শিক্ষার্থীদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

রাজারহাটে বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত শিক্ষার্থীদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
কুড়িগ্রামের রাজারহাটে বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন শিকড়’র উদ্যোগে অসহায় কর্মহীন ৩’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (৩১মার্চ)সকালে রাজারহাট উপজেলার বিভিন্ন এলাকার অসহায় কর্মহীন ৩ শত পরিবারের দুয়ারে দুয়ারে গিয়ে ৫ কেজি চাল, আড়াই কেজি আলু, ১/২কেজি ডাল, ১/২ কেজি লবন, একটি সাবান ও প্রাথমিক চিকিৎসার জন্য কিছু ওষুধ বিতরণ করা হয়।
জানা যায়, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত শিক্ষার্থীদের নিজ অর্থায়নে শিকড় সংগঠনের নামে একটি তহবিল গঠন করা হয়। সেই অর্থ দিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন মানুষদের মাঝে খাদ্রসামগ্রী দিয়ে সহায়তা প্রদান করে আসছে।
আরো জানা যায়,তাদের এ কার্যক্রম সংকট নিরসন না হওয়া পর্যন্ত চালু থাকবে।
এ জন্য তারা সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন। সহযোগিতা পাঠানো যাবে বিকাশনম্বর ০১৬৮১৭৮৫১৭৬ ও রকেট নম্বর ০১৬৮১৭৮৫১৭৬০।
এ সময় সংগঠনের আহসানুল্লাহ্ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাদিয়া, ঢাকা গার্হস্থ্য অর্থনীতি কলেজের সামিয়া, শান্তা মারিয়ম ইউনিভার্সিটির তনু, সাউথ ইষ্ট ইউনিভার্সিটির মেসবা, স্টামফোর্ড ইউনিভার্সিটির মামুন, কারমাইকেল কলেজের রিফাত, হাজি দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কল্লোল, ময়মনসিংহ মেডিকেল কলেজের রিয়া, রবিউল, জোবায়ের, কাফি ও জেয়ারত উপস্থিত ছিলেন।