গ্রামীণফোনের সঙ্গে ক্ষীরমোহন ডট কমের চুক্তি

গ্রামীণফোনের সঙ্গে ক্ষীরমোহন ডট কমের চুক্তি

নিউজ ডেস্কঃ
দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন ও অনলাইনে উলিপুরের বিখ্যাত ক্ষীরমোহন বিক্রয়কারী প্রতিষ্ঠান ক্ষীরমোহন ডট কমের মধ্যে সম্প্রতি একটি চুক্তি সম্পাদিত হয়েছে। চুক্তি অনুযায়ী খুব শীঘ্রই গ্রামীণফোনের ই-কমার্স প্লাটফর্মে উলিপুরের বিখ্যাত ক্ষীরমোহন পাওয়া যাবে। এর ফলে দেশের সকল জেলা ও বাংলাদেশী অধ্যুষিত বিদেশী শহরগুলোতে উলিপুরের ক্ষীরমোহন পৌছানো সম্ভব হবে। উক্ত অনুষ্ঠানে গ্রামীণফোন ও ক্ষীরমোহন ডট কমের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গ্রাহকদের আরও উন্নত সেবা ও ঐতিহ্যবাহী মিষ্টি সবার কাছে পৌঁছে দিতে ক্ষীরমোহন ডট কমের পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে ক্ষীরমোহন ডট কমের প্রধান নির্বাহী কর্মকর্তা রূপম রাজ্জাক বলেন, তথ্যপ্রযুক্তির যুগে এখন সবাই ঘরে বসে দেশের বিভিন্ন এলাকার বিখ্যাত খাবার পেতে চান। ঢাকার মানুষের জন্য উলিপুরের ক্ষীরমোহন অনলাইনে বিক্রি করছেন তাঁরা। গ্রামীণফোনের সাথে সম্পাদিত এ চুক্তির ফলে আমাদের অনলাইন সেবাটি আরও বেশী গ্রাহকের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব হবে।

প্রসঙ্গত, কুড়িগ্রামের উলিপুরের গ্রামাঞ্চলে প্রাকৃতিক উপায়ে বেড়ে ওঠা সবুজ ঘাস, লতা-পাতাসহ নানা গো-খাদ্য গৃহপালিত গাভিকে খেতে দেওয়া হয়। সে কারণে ওই এলাকার গরুর দুধ বেশি গাঢ় হয়। সেই সুমিষ্ট দুধ থেকে তৈরি হয় কুড়িগ্রামের বিখ্যাত ক্ষীরমোহন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বৃটেনের রানি এলিজাবেথসহ অনেক বিখ্যাত ব্যক্তি প্রশংসা করেছেন ক্ষীরমোহনের। রাষ্ট্রদূতের মাধ্যমে ব্রিটেনের রানি এলিজাবেথের কাছে পৌঁছে দেওয়া হয়েছিল ক্ষীরমোহন।