কু‌ড়িগ্রা‌মে ১৯ প্রার্থীর ম‌নোনয়ন বা‌তিল

কু‌ড়িগ্রা‌মে ১৯ প্রার্থীর ম‌নোনয়ন বা‌তিল

। নিউজ ডেস্ক ।।
কু‌ড়িগ্রা‌মে চার‌টি সংসদীয় আস‌নে বি‌ভিন্ন রাজ‌নৈ‌তিক দল ও স্বতন্ত্র প্রার্থী হি‌সে‌বে ম‌নোনয়ন প্রত্যাশীদের মধ্য থে‌কে যাচাই বাছাই শে‌ষে ১৯ জন প্রার্থীর ম‌নোনয়ন বা‌তিল ক‌রে‌ছেন জেলা রিটা‌র্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন।

এর ম‌ধ্যে কু‌ড়িগ্রাম-৩ আসন থে‌কে বিএনপি মনোনীত প্রার্থী এবং কু‌ড়িগ্রাম -৪ আসন থে‌কে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরও ম‌নোনয়ন বা‌তিল করা হ‌য়ে‌ছে। জেলা রিটা‌র্নিং কমর্কর্তার কার্যালয় সূ‌ত্রে জানা গে‌ছে, রবিবার (২ ডিসেম্বর) প্রার্থী যাচাই বাছাই শে‌ষে ম‌নোনয়ন ফরম ও হলফ নামায় বিভিন্ন ত্রু‌টির কার‌ণে কু‌ড়িগ্রাম -৩ আস‌নে বিএন‌পি থে‌কে দলীয় ম‌নোনয়ন পাওয়া আব্দুল খা‌লেক এবং কু‌ড়িগ্রাম -৪ আসন থে‌কে আওয়ামী লীগ থে‌কে দলীয় ম‌নোনয়ন পাওয়া সাবেক এম পি জাকির হোসেনসহ চার‌টি আসন থে‌কে ১৯ জনের ম‌নোনয়ন বা‌তিল ঘোষণা করা হয়।

বা‌তিল হওয়া অন্যান্য প্রার্থী‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছেন কু‌ড়িগ্রাম-১ আস‌নের স্বতন্ত্র প্রার্থী আতাউল গ‌ণি, কু‌ড়িগ্রাম-২ আসন থে‌কে স্বতন্ত্র প্রার্থী বীর প্রতীক আব্দুল হাই, চৌধুরী স‌ফিকুল ইসলাম এবং আবু সু‌ফিয়ান, কু‌ড়িগ্রাম -৪ আসন থে‌কে স্বতন্ত্র প্রার্থী ও গণজাগরণ ম‌ঞ্চের মুখপাত্র ডা.ইমরান এইচ সরকারসহ ১৩ জ‌ন। ত‌বে ম‌নোনয়ন বা‌তিল হওয়া অ‌নেক প্রার্থী ম‌নোনয়ন ফি‌রে পাওয়ার জন্য আ‌পিল কর‌বেন ব‌লে জানা গে‌ছে।

সূত্রঃ banglatribune