কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ জন- আহত ৩

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ জন- আহত ৩

আব্দুল খালেক ফারুকঃ

কুড়িগ্রাম-রংপুর সড়কের কাঁঠালবাড়ী কলেজের পাশে বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ একই পরিবারের ৩ জন মারা গেছে। আহত হয়েছে আরো ৩ জন। শুক্রবার সকাল সাড়ে ১১টায় দুর্ঘটনা ঘটে। সিভিল সার্জন ডা: এস.এম আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, লালমনিরহাট জেলার বড়বাড়ী থেকে যাত্রীসহ ব্যাটারী চালিত অটোরিক্সা কুড়িগ্রামের দিকে যাচ্ছিল। এসময় রংপুর থেকে কুড়িগ্রামগামী কুমিল্লা-জ ১১-০০১০ অর্পণ নামে মিনিবাসটি পিছন থেকে অটোকে ধাক্কা দিলে চালকসহ ৬ জন আহত হয়।

এদের মধ্যে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ জন মারা যায়। নিহতরা হলেন সদর উপজেলার করিমের খামার গ্রামের মোস্তফা (৩৫), তার স্ত্রী জোসনা (২৮) ও তাদের নানী আমেনা (৭৫)। এই দম্পতির একমাত্র কন্যা মিম (১৫) ও পলাশবাড়ীর জাহেদুলকে (৪৫) কুড়িগ্রাম সদর হাসপাতাল ও অটোচালক মানিককে (৩৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় অটো রিক্সাটি দুমরে মুছড়ে যায়। তবে বাসটির কোন যাত্রী আহত হননি। দুর্ঘটনার পর আধা ঘন্টা ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকলেও পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিক্্রাটিকে পুলিশ থানায় নিয়ে যায়। কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মুহিবুল ইসলাম খান জানান, ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।