রাজারহাটে প্রেসক্লাবের উদ্যোগে ইউএনও কে বিদায়ী সংবর্ধনা

রাজারহাটে প্রেসক্লাবের উদ্যোগে ইউএনও কে  বিদায়ী সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি:

রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধানের পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে প্রেসক্লাব রাজারহাটের আয়োজনে অফিসার্স ক্লাবে প্রেসক্লাব সভাপতি এসএ বাবলুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো.রফিকুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন- রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি চাষী আব্দুস ছালাম মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ইয়াছমিন বেগম, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এ্যাড. আহসান হাবিব নীলু, কুড়িগ্রাম জেলা শিল্পকলা একাডেমির সভাপতি অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, প্রেসক্লাবের উপদেষ্টা রামজীবন কুন্ডু, সরকারী এম.আই কলেজের অধ্যক্ষ সফিকুল ইসলাম রানা, জেলা তথ্য অফিসার মোঃ শাহাজাহান আলী, প্রেসক্লাবের সাবেক সভাপতি সাজেদুর রহমান ম-ল চাঁদ ও ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক, সহকারী অধ্যাপক রবীন্দ্রনাথ কর্মকার, মো. তাইজুল ইসলাম প্রমূখ।

এ সময় বিদায়ী ইউএনও মুহঃ রাশেদুল হক প্রধান ও তাঁর সহধর্মিনী মিসেস উম্মে হাবিবা আবেগাপ্লুত হয়ে বলেন, এটি একটি ব্যতিক্রমী আয়োজন। যেটি আমাদের সারাজীবন মনে রাখার মতো। ওই অনুষ্ঠানে সংগীত শিল্পী নাজমুল হুদার সংগীতের মাধ্যমেও তাঁর বিদায় জানানো হয়। শেষে প্রেসক্লাব রাজারহাটের সাংবাদিকবৃন্দ বিদায়ী ইউএনও এবং তার সহধর্মিনীর হাতে ক্রেস্ট ও ফুলের তোড়া তুলে দেন।

অপরদিকে রোববার বিকালে নবাগত ইউএনও মোহাঃ যোবায়ের হোসেনকে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রেসক্লাব রাজারহাটের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত বিদায়ী ইউএনও ও উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদ্বয়, ইউপি চেয়ারম্যানগণ ও প্রশাসনের কর্মকর্তাগণ।