রাজারহাট উপজেলা সদর বণিক সমিতির সভাপতি ওজাতীয় পার্টির সভাপতি আমজাদ হোসেন আর নেই

রাজারহাট উপজেলা সদর বণিক সমিতির সভাপতি ওজাতীয় পার্টির সভাপতি আমজাদ হোসেন আর নেই

।। নিউজ ডেস্ক।।

রাজারহাট উপজেলা সদর বণিক সমিতির সভাপতি ও জাতীয় পার্টির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আমজাদ হোসেন ব্যাপারী ১৩ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে বার্ধক্যজনিত কারণে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনী, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজা নামাজ সোমবার সকাল ১১টায় রাজারহাট সিনিয়র ফাজিল মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়। পরে তাকে উপজেলার সদর ইউনিয়নের ফুলবাড়ী উপনচৌকি গ্রামের পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ীসহ প্রায় ১০ হাজার মুসল্লি জানাজায় অংশ নেন। তিনি গত বৃহস্পতিবার রংপুরে একটি প্রাইভেট ক্লিনিকে শারিরিক চেকআপ করার সময় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত সাড়ে ৯টায় তিনি ইন্তেকাল করেন।

উল্লেখ্য বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আমজাদ হোসেন ব্যাপারী দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির রাজারহাট উপজেলা কমিটি ও উপজেলা সদর বণিক সমিতির সভাপতি ছিলেন। এছাড়া বিভিন্ন সময়ে তিনি রাজারহাট উপজেলায় প্রায় ১৫-২০টি শিক্ষা-প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।
আলহাজ্ব আমজাদ হোসেনের মৃত্যুতে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহম্মেদ, রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম, থানার নবাগত ওসি আব্দুল্লাহিল জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, রাজারহাট সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের অধ্যক্ষ আলহাজ্ব সফিকুল ইসলাম , প্রেসক্লাব রাজারহাটের সভাপতি এসএ বাবলু ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ মরহুমের আত্মার রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

(রফিকুল ইসলাম)