রাজারহাটে ‘মুজিব বর্ষ’ উপলক্ষে ২০২০ টি চারা গাছ রোপন

রাজারহাটে ‘মুজিব বর্ষ’ উপলক্ষে ২০২০ টি চারা গাছ রোপন

বিশেষ প্রতিনিধি :

রাজারহাটে ‘মুজিব বর্ষ’ ও ইংরেজি নববর্ষ ২০২০ উপলক্ষে জেলা প্রশাসন কুড়িগ্রামের উদ্যোগে ও পরিকল্পনায় ২০২০টি চারা গাছ রোপনের মাধ্যমে নববর্ষ ২০২০ উদযাপন করা হয়।

জেলা কৃষি অধিদপ্তর ও রাজারহাট উপজেলা প্রশাসনের সহায়তায় বুধবার বিকালে ঘড়িয়ালডাঙ্গা ইউপির বাঘের বাজার এলাকায় রাজারহাট-তিস্তা সড়কে ২০২০ টি চারা গাছ রোপন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন। এ সময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাফিজুর রহমান, এডিএম মোছা: জিলুফা সুলতানা, রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি,রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহা: যোবায়ের হোসেন, খামার বাড়ি কুড়িগ্রামের কৃষি সম্প্রসারণ বিভাগের উপ- পরিচালক ড.মোস্তাফিজুর রহমান প্রধান, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু, উপজেলা কৃষি কর্মকর্তা মো.কামরুজ্জামান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সজীবুল করিম, প্রেসক্লাব রাজারহাটের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামসহ কুড়িগ্রাম প্রথম আলো বন্ধু সভা ও ড্রিমল্যান্ড ফাউন্ডেশন,রাজারহাট, গ্রীন ভয়েস, কুড়িগ্রাম জেলার সদস্যরা বৃক্ষরোপনে অংশ নেন।