মাহে রমজান ও তারুণ্যের পরিকল্পনা

মাহে রমজান ও তারুণ্যের পরিকল্পনা

নিউজ ডেস্ক:
স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্য। ইতোমধ্যে মহামারি কোভিড -১৯ (করোনা)ভাইরাসের আক্রমণে গোটা বিশ্ব, সাথে বাংলাদেশের এর প্রাদূূূূর্ভাব বৃদ্ধির সাথে সাথে টিম-তারুণ্য প্রথম ও দ্বিতীয় ধাপে ১৫০ অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেছে ।
এরই মধ্যে তারুণ্যের কার্যক্রম পরিচালনার ১৯ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করছে তারুণ্য । আহবায়ক কমিটির আহবায়ক আহসানুল কবির আদিল, যুগ্ন-আহবায়ক মোঃ ফারুক মন্ডল (খাদ্য অধিদপ্তর), মোঃ আরিফুজ্জামান বাদল (বাংলাদেশ পুলিশ) এবং মো মনিরুজ্জামান মানুন (বুয়েট), সমন্বয়ক এস আর সোহাগ (এস আর ট্রেডার্স) সহ-সমন্বয়ক মোঃ আমিনুল ইসলাম , মোঃ রেজওয়ানুল ইসলাম (ওয়াল্টন গ্রুপ) এবং মো রুম্মান ইসলাম নুর (বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয়) , সদস্য সচিব আলি হাসান (ইনডেক্স ল্যাবঃ) এবং সিনিয়র সদস্য ডাঃ সৌরভ সরকার এবং আমিনুল ইসলাম , সদস্য রাকিব, লোকমান, আকাশ, হেমায়েতুল্লাহ,সিহাব, মুরাদ, ইছানুর, জাহাঙ্গীর, আতাউর।


টিম- তারুণ্যের আহবায়ক কমিটি দায়িত্ব পাবার পর নতুন করে নাককাটিহাট , ফরকেরহাট এবং নওদাবস এলাকায় পর্যায়ক্রমে ৩ দিনে ৩০০ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে বাড়ী বাড়ী গিয়ে ইফতারি পৌছে দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছেন।
এছাড়াও অসহায় ও দরিদ্র ১০০ পরিবারের মাঝে ঈদে খাদ্য সহায়তা ( ৩ দিনের খাবার সামগ্রী) বিতরণ করার সিদ্ধান্ত নিয়েছে টিম-তারুণ্যর নুতুন কমিটি।
তারুণ্যের সাথে সহযোগী সংগঠন হিসেবে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছে অরণ্য এবং প্রচেষ্টা উন্নয়ন ফাউন্ডেশন ।
জয় তারুণ্যের জয় আর্তমানবতার।