কুড়িগ্রামের ৯ উপজেলায় চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

কুড়িগ্রামের ৯ উপজেলায় চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

।। নিউজ ডেস্ক ।।
প্রথম দফায় দেশের ৮৭টি উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষণা করেছে আওয়ামী লীগ। দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ শনিবার এ প্রার্থী তালিকা তুলে ধরেন। রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানে তালিকা প্রকাশ করা হয়।

তালিকা প্রকাশের সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

কুড়িগ্রাম জেলার ৯ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা হলেন:

নাগেশ্বরী উপজেলায় মোস্তফা জামান, উলিপুরে গোলাম হোসেন মন্টু, চিলমারীতে শওকত আলী সরকার, রৌমারীতে মজিবুর রহমান, ভূরুঙ্গামারীতে নুরুন্নবী চৌধুরী, রাজারহাটে আবুনুর মো. আক্তারুজ্জামান, ফুলবাড়ীতে আতাউর রহমান, রাজিবপুরে শফিউল আলম, কুড়িগ্রাম সদরে আমান উদ্দিন আহমেদ।

নির্বাচন কমিশন সূত্র জানায়, প্রথম ধাপের নির্বাচনে ৮৭টি উপজেলায় ভোট গ্রহণ করা হবে আগামী ১০ মার্চ। এ জন্য চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১১ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র বাছাই হবে ১২ ফেব্রুয়ারি এবং প্রত্যাহারের শেষ দিন ১৯ ফেব্রুয়ারি।