উলিপুরে বন্যার্তদের মাঝে ঈদের খুশি ছড়িয়ে দিল ‘মুক্ত আসর’

উলিপুরে বন্যার্তদের মাঝে ঈদের খুশি ছড়িয়ে দিল ‘মুক্ত আসর’

।। নিউজ ডেস্ক ।।
বন্যার্তরাও যেন ঈদের খুশি থেকে বঞ্চিত না হয় সে লক্ষ্যে ঈদের আগে তাদের মাঝে ত্রাণ দিলো মুক্তিযুদ্ধ বিষয়ক সংগঠন ‘মুক্ত আসর’।

গতকাল শনিবার উলিপুরের বজরা ইউনিয়নের বীর রহিমের চর ও খামাদামার চরে ২শ’ পরিবারের মধ্যে এ ত্রাণ সহায়তা দেয় সংগঠনটি। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো- রায় চাল, ডাল, তেল সাবান ও লবণ।

ত্রাণ পাওয়ার পর ষাটোর্ধ্ব কছিমন বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, হামার (আমাদের) সব আছিল বাহে। বানের (বন্যার) পানি হামার বাড়ি ঘর ভাসায় নিয়া গেইছে। যামরা (যারা) হামাক খাবার দিল আল্লাহ তামার (তাদের) ভালো করুক।

মুক্ত আসরের প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক সরকার বলেন, বন্যার্তরা যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় তাই আমাদের ভাবনায় ছিল ঈদের আগে তাদের পাশে দাঁড়ানো। সেই পরিকল্পনা আনুযায়ী ২শ’ পরিবারের মাঝে আমাদের আজকের এই ত্রাণ সহায়তা। ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে স্থানীয় সহযোগিতায় ছিল স্বেচ্ছাসেবী সংগঠন জাগি। মুক্ত আসর ও জাগির বন্ধুরা ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উলিপুর ডট কমের প্রকাশক ও তথ্যপ্রযুক্তিবিদ রূপম রাজ্জাক, গবেষক ও জাগি’র প্রতিষ্ঠাতা আবু হেনা মুস্তফা, শিক্ষক ও সমাজসেবক মাহাবুবার রহমানসহ আরও অনেকে।