রাজারহাটে চালককে হত্যা করে অটোবাইক ছিনতাই

রাজারহাটে চালককে হত্যা করে অটোবাইক ছিনতাই

Rajarhatbd.com
রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি,
কুড়িগ্রামের রাজারহাটে দূর্বৃত্তরা শ্বাসরুদ্ধ করে অটোবাইক চালককে হত্যা করে রেল লাইনের পার্শ্বে লাশ ফেলে দিয়ে অটোবাইক ছিনতাই করেছে।
পুলিশ লাশ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, কুড়িগ্রাম-রাজারহাট সড়কের ঠাঁটমারী ব্রিজ সংলগ্ন রেল লাইনের ধারে হাত-পা, মুখ বাঁধা অবস্থায় বুধবার সকালে একটি লাশ পড়ে থাকতে দেখে পথচারীরা চিৎকার দেয়।
এতে এলাকাবাসীরা ছুটে এসে লাশ শনাক্ত করার চেষ্টা করে। ঘটনাটি দ্রুত ছড়িয়ে পড়লে শত শত মানুষ লাশ দেখতে ওই এলাকায় ভিড় জমাতে থাকে। এদিকে নিখোঁজ যুবকের পরিবার ও আত্মীয় স্বজন লাশের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে।
হত্যাকান্ডের শিকার ওই যুবক অটোবাইক চালক। তার নাম জুয়েল মিয়া (২৫)। সে কুড়িগ্রাম সদর উপজেলার পলাশবাড়ী চকিদার পাড়া গ্রামের রমজান আলীর পুত্র বলে জানা গেছে।
হত্যাকান্ডের শিকার ওই যুবক গত ২৩ জানুয়ারী মঙ্গলবার রাতে বাড়ীতে ফোন করে বাড়ী আসার কথা বলে আর ফিরে নাই। রাতে তাকে বেশ কয়েকবার ফোন করেও তার ফোনটি বন্ধ পায় বলে নিহতের পিতা রমজান আলী জানান। সকালে লাশের খবর পেয়ে তারা ছুটে আসে। দূর্বৃত্তরা রাতের যে কোন সময় তাকে মুখে কাপড় ও হাত-পা রশি দিয়ে বেঁধে শ্বাসরোধ করে গলার ডান পাশে ধারালো অস্ত্র দিয়ে কেঁটে মৃত্যু নিশ্চিত করে অটোবাইকটি নিয়ে পালিয়ে যায়। তবে তার অটোবাইক ও একটি এন্ড্রয়েড টাচ্ মোবাইল ফোনটি পাওয়া যায়নি। এ ঘটনায় গতকাল বুধবার নিহতের পিতা রমজান আলী বাদী হয়ে অজ্ঞাত নামীয় আসামী করে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-১০, তাং-২৪-০১-২০২৮ ইং। রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. মোখলেসুর রহমান বলেন, হত্যাকান্ডটির প্রকৃত রহস্য বের করতে পুলিশ অধিকতর তদন্ত শুরু করেছে।
আশা করি অতিশীঘ্রই হত্যাকান্ডের মোটিভ উদ্ধার করতে সক্ষম হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *