রাজারহাটে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ- ২০১৮ পালিত

রাজারহাটে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ- ২০১৮ পালিত

Rajarhatbd.com
মোহাম্মদ আলী মন্ডল (এটম),
রাজারহাটে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ – ২০১৮ পালিত হয়।
রাজারহাট ইউনিয়ন পরিষদ হল রুমে চিত্রাঙ্কন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সকাল ১১ টায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। “ক” গ্রুপ ও “খ” গ্রুপে মোট ৩৩ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। “ক” গ্রুপে ৩ জন ও “খ” গ্রুপে ৩ জন শিক্ষার্থীকে ১ম,২য় ও ৩য় করে পুরস্কার প্রদান ও প্রতিযোগিতায় অংশগ্রহনকারী সকল শিশুকে সৌজন্য পুরস্কার দেয়া সহ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জনাব হবিবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মুহাম্মদ রাশেদুল হক প্রধান।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারি এস,এ বাবলু, ইউপি সদস্য ফারুক হোসেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রজব আলী। আরও উপস্হিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি স্বর্ণকমল মিশ্র, সদস্য শাহ জাহান আলী (সুজন)। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মোহাম্মদ আলী মন্ডল (এটম)।
উল্লেখ্য ২৬ শে মার্চ ‘২০১৮ থেকে ১ লা এপ্রিল’২০১৮ দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ- ২০১৮ পালিত হবে। আরও নানা কর্মসূচি পালিত হবে বলে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জানিয়েছেন।