রাজারহাটে র‍্যাবের গুলিতে গুলিবিদ্ধ পলাতক আসামি গ্রেপ্তার

রাজারহাটে র‍্যাবের গুলিতে গুলিবিদ্ধ পলাতক আসামি গ্রেপ্তার

এ.এস.লিমন:

কুড়িগ্রামের রাজারহাটে র‍্যাবের গুলিতে গুলিবিদ্ধ পলাতক আসামী নুরইসলাম (৪৫) কে গ্রেপ্তার করেছে রাজারহাট থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট থানা পুলিশ বুধবার বিকালে রাজারহাট উপজেলার ছিনাই ইউপির চওড়া বাজার থেকে মাদক ব্যবসায়ী নুরইসলামকে গ্রেপ্তার করে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, রাজারহাট উপজেলার ছিনাই ইউপির জয়কুমর এলাকায় মাদক ব্যবসায়ী মকবুল ওরফে ছাওয়া ধরা মকবুল হোসেন দীর্ঘদিন ধরে গাঁজা-ফেনসিডিলসহ মাদকদ্রব্য বেচা-কেনা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে (র‍্যাব-১৩) গত ১৪ই জুন শুক্রবার সন্ধ্যায় ক্রেতা সেজে মাদকব্যবসায়ী মকবুলের কাছ থেকে ১০ কেজি গাঁজা ক্রয় করে মকবুল হোসেনকে আটক করে। ওই সময় র‍্যাব পরিচয় দিলে মাদক ব্যবসায়ীর লোকজন র‍্যাবকে ঘিরে ফেলে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় আত্মরক্ষার্থে র‍্যাব ৩ রাউন্ড গুলি করে। এতে কফিল উদ্দিনের পুত্র মাদকব্যবসায়ী শহিদুল ইসলাম(২৫) ও সৈয়দ আলীর পুত্র নুর ইসলাম(৩৫) গুলিবিদ্ধ হয়ে পালিয়ে যায়।

পার্শ্ববর্তী ফুলবাড়ী হাসপাতালে গেলে গ্রেপ্তারের ভয়ে সেখান থেকে পালিয়ে যাওয়ার খবর পাওয়া যায়। পরে খবর পেয়ে রংপুর র‍্যাব- ১৩ ঘটনাস্থলে র্পৌছে আটক র‍্যাবের ২ সদস্যকে উদ্ধার করে। গত ১৫ জুন শনিবার বিকালে রাজারহাট থানায় র‍্যাবের ডি ই ডি আজিজুল ইসলাম বাদী হয়ে ৩ জনকে প্রধান আসামী করে অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে দুটি মামলা দায়ের করে মাদক ব্যবসায়ী মকবুল হোসেনকে জেল হাজতে প্রেরণ করেন ।

২১ আগস্ট বুধবার বিকালে এই মামলার পলাতক আসামী নুরইসলামকে রাজারহাট থানা পুলিশ গ্রেপ্তার করে। এ বিষয়টি রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার নিশ্চিত করে বলেন, অপর পলাতক আসামীদের গ্রেপ্তারে পুলিশ ও র‍্যাবের যৌথ অভিযান অব্যাহত রয়েছে।