৭টি পরিবারের নির্ঘুম রাত কাটছে -রাজারহাটে জ্বীনের ঢিল আতংক!

৭টি পরিবারের নির্ঘুম রাত কাটছে -রাজারহাটে জ্বীনের ঢিল আতংক!

রফিকুল ইসলাম,
গত তিন দিন ধরে ৭টি পরিবারের মাঝে জ্বীনের ঢিল আতংক বিরাজ করছে। প্রতিদিন সন্ধ্যার পর থেকে জ্বীনের ঢিল শুরু হয় বলে প্রত্যক্ষদর্শী ও বাড়ির লোকজন জানিয়েছে।
এটি দেখার জন্য আশ-পাশের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন বয়সের নারী-পুরুষ, কিশোর, যুবক-যুবতীদের পাশাপাশি বৃদ্ধরাও তা এক নজর দেখার জন্য ওই বাড়িগুলোর উঠানে ভিড় জমায়। ঘটনাটি ঘটেছে রাজারহাট উপজেলার চাকিরপশার ইউপির পীরমামুদ বসুনিয়া পাড়া এলাকায়। ওই এলাকার বাসিন্দা আব্দুস ছাত্তার, শহিদুল, ইউনুছ আলী, আশরাফুল হক, মমিনুর, আব্দুর রহমান ও আমিনুরের বাড়িতে।
গত ৩ দিন ধরে অজ্ঞাত স্থান থেকে মাটির চাপা, কমলা, ইট, পাথরসহ বিভিন্ন বস্তু দিয়ে ঢিল ছোঁড়ার কথা জানা গেছে। এদিকে ইটের টুকরা দিয়ে জ্বীনের ঢিলের আঘাতে রোববার রাত ৮টার দিকে ঘটনাস্থলে খুলিয়াতারী এলাকার সাদের উদ্দিনের পুত্র রহমত আলী (২৭) গুরুত্বর আহত হয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে।
গত রাত ১১টায় সরজমিনে গিয়ে দেখা যায়, কয়েকশত বিভিন্ন শ্রেণী পেশার মানুষ দলে দলে বিভিন্ন যানবাহনে করে ওই বাড়িগুলোর উঠানে দাঁড়িয়ে জ্বীনের ঢিল দেখার জন্য অপেক্ষা করছে। কথা হয় অত্র এলাকার প্রাক্তন ইউপি সদস্য শাহের আলীর সঙ্গে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত ৩দিন ধরে এর উপদ্রব বেশি দেখা দিয়েছে।
পাশাপাশি আরও জানা যায়, কেউ লাইট জ্বালাবেন না, কারণ জানতে চাইলে উপস্থিত একাধিক লোকজন এ প্রতিনিধিকে জানান, লাইটের আলো জ্বালালে জ্বীন ঢিল ছুঁড়বে না। কথামত সকলেই লাইট বন্ধ করা মাত্রই উপর থেকে আধাভেজা মাটির একটি দলা এসে পড়ল। সব মিলিয়ে বিষয়টি নিয়ে এখন রাজারহাট উপজেলাজুড়ে টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে। এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. মোখলেসুর রহমান বলেন, গত ৩দিন পূর্বে অত্র ওয়ার্ডের ইউপি সদস্য মো. হায়দার আলী বিষয়টি আমাকে জানালে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।
ঘটনাটি উদ্ঘাটনে পুলিশি জোর তৎপরতা চলছে। ব্যাপারটি আমার কাছে রহস্যজনক মনে হয়েছে।

One thought on “৭টি পরিবারের নির্ঘুম রাত কাটছে -রাজারহাটে জ্বীনের ঢিল আতংক!

  1. ধন্যবাদ Rajarhat Bd.com কে ।রাজারহাটের সমস্থ খবরাখবর সবার মধ্যে ছড়িয়ে দেয়ার জন্য।রাজারহাটকে সবার সামনে তুলে ধরার জন্য ওয়েব সাইডটি গুরুত্বপুর্ন ভুমিকা পালন করবে বলে আমি মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *