রাজারহাটে কিশোর-কিশোরী সম্মেলন -২০১৮ অনুষ্ঠিত

রাজারহাটে কিশোর-কিশোরী সম্মেলন -২০১৮ অনুষ্ঠিত

আসাদুজ্জামান এইম রতন,
“মেধা ও মননে সুন্দর আগামী”এই স্লোগানকে সামনে রেখে আরডিআরএস বাংলাদেশের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আওতায় বাংলাদেশ কিশোর – কিশোরী সম্মেলন – ২০১৮ ও উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা রাজারহাটের সিংগারডাবড়ীহাট বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজে অনুষ্ঠিত হয়।

উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করে। সম্মানিত বিচারক মন্ডলীগণ প্রথমেই শিক্ষার্থীদের ” নিরাপদ ইন্টারনেট ব্যবহার” শীর্ষক প্রবন্ধ লিখতে দেন। পরে পর্যায়ক্রমে সকল শিক্ষার্থীদের আলাদা- আলাদাভাবে তাদের বুদ্ধিমত্তা, নেতৃত্ব, সফলতা বিষয়ে সাক্ষাৎকার গ্রহণ করেন।

বিচারকগণ প্রতিযোগীদের মধ্য থেকে সেরা দশ (১০) জন বিজয়ী নির্বাচিত করেন। আরডিআরএস বাংলাদেশ, কুড়িগ্রাম জেলার প্রোগ্রাম অফিসার মনিন্দ্র নাথ সরকার জানান, এই বিজয়ীরা পরবর্তীতে আন্ত:জেলা ও পরে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন রাজারহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফ -উজ- জামান সরকার। বিচারকের দ্বায়িত্ব পালন করেন আয়েশা সিদ্দীকা, একাডেমিক সুপারভাইজার, রাজারহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, আইয়ুব আলী, প্রধান শিক্ষক, সিংগারডাবড়ীহাট বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ, আসাদুজ্জামান এইম রতন, শিক্ষক ও সিনিয়র সহঃ সম্পাদক রাজারহাট বিডি ডট কম।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়।