রাজারহাটে চুরির এক মাস পর মোটর সাইকেলসহ ৫ জন আটক

রাজারহাটে চুরির এক মাস পর মোটর সাইকেলসহ ৫ জন আটক

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজারহাটে মোটর সাইকেল চুরির এক মাস পর শুক্রবার সন্ধ্যায় রাজারহাট থানা অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকারের নেতৃত্বে একদল পুলিশ উলিপুর থানা পুলিশের সহযোগিতায় চুরি যাওয়া মোটর সাইকেলসহ ৫ জনকে আটক করে।

এ ঘটনায় গতকাল শনিবার রাজারহাট থানায় মোটর সাইকেলের মালিক মো. কামরুজ্জামান বাদী হয়ে ৬ জনের নামে রাজারহাট থানায় একটি চুরির মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, উপজেলার উমর মজিদ ইউপির ফুলখাঁ আটহাজারী এলাকার বাসিন্দা আব্দুল হালিম সরকারের পুত্র মো. কামরুজ্জামানের ডিসকভার-১২৫ সিসি মোটর সাইকেলটি গত ০৯-০৯-১৮ ইং নিজ বাড়ি থেকে রাতে চুরি হয়ে যায়।
এ ঘটনায় পরদিন কামরুজ্জামান রাজারহাট থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করে। এরই সুত্র ধরে শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত রাজারহাট ও উলিপুর থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে উলিপুর উপজেলার মন্ডলেরহাট এলাকা থেকে চুরি যাওয়া মোটর সাইকেলটি উদ্ধার পূর্বক ঘটনার সঙ্গে জড়িত ৫জনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলো-রাজারহাট উপজেলার নাজিমখান ইউপির মমিন সরকার পাড়া এলাকার আব্দুল হান্নানের পুত্র হানিফ (২৮), একই ইউপির রতিরাম পাঠানপাড়া এলাকার মোজাম্মেল হকের পুত্র রাশেদুল ইসলাম রানু (২৬), উলিপুর উপজেলার রমেশ্বর শর্মা এলাকার মোক্তার আলীর পুত্র আব্দুল্লা আল মামুন (৩৭), ইসমাইল সরকারের পুত্র মিজানুর রহমান (২৮), মৃত আব্দুল জব্বার (সাবেক চেয়ারম্যান) এর পুত্র আশরাফুল আলম (৪৫)। রাজারহাট থানার মামলা নং-০৩, তাং-০৬-১০-২০১৮ ইং।
গতকাল দুপুরে রাজারহাট থানা পুলিশ আটককৃতদের আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে।