রাজারহাট থানায় প্রতারণার অভিযোগ

রাজারহাট থানায় প্রতারণার অভিযোগ

বিশেষ প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজারহাট থানায় প্রেমিক ও তার পিতার বিরুদ্ধে প্রেমিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে অর্থ প্রতারনার অভিযোগ দায়ের করেছে প্রেমিকা নাজমীন। উল্লেখ্য, ৫ মাস পূর্বে ঢাকার আশুলিয়ায় খালার বাসায় বেড়াতে গিয়ে গার্মেন্টস কর্মী আতিকের সঙ্গে প্রথম দেখায় নাজমীন নাহারের প্রেম শুরু হয়।

এরপর বিষয়টি প্রেমিক আতিকের পিতা-মাতা ঘটনাটি জানতে পেয়ে নাজমিনকে বিয়ের প্রলোভন দিয়ে ১ লাখ ৪০ হাজার টাকা প্রেমিকের পিতা বেলাল হোসেন হাতিয়ে নেয়। দীর্ঘদিন অতিবাহিত হলেও সু-চতুর প্রেমিক আতিক কৌশলে নাজমীনকে বিয়ে না করে গা ঢাকা দেয়। একাধিকবার প্রেমিকা নাজমীন নাহার রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউপির মন্দির এলাকার প্রেমিক আতিকের বাড়িতে এসে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে কৌশলে তার পরিবার বিয়ের বিষয়টি এড়িয়ে চলে। নিরুপায় হয়ে রোববার রাতে প্রেমিকা নাজমীন বাদী হয়ে রাজারহাট থানায় প্রেমিক গার্মেন্টস কর্মী আতিক (২২) ও তার পিতা বেলাল হোসেন (৪৫) এর বিরুদ্ধে প্রতারনার একটি অভিযোগ দায়ের করে।
প্রেমিকা নাজমীন নাহারের বাড়ী মিঠাপুকুর উপজেলার আফজালপুর এলাকার আব্দুল মোন্নাফের কলেজ পড়–য়া কন্যা। প্রেমিক আতিকুর রহমান ওরফে আতিক এর বাড়ী রাজারহাট উপজেলার মন্দির এলাকায়। সে ঢাকার আশুলিয়া এলাকায় একটি গার্মেন্টস্ চাকুরী করে বলে জানা গেছে।

গতকাল রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন পূর্বক আগামী ২ দিনের মধ্যে ঘঁনাটির সুরাহা করার জন্য ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দিয়েছেন। এর কোন ধরনের ব্যত্যয় ঘটলে মামলা রুজু করা হবে। অপরদিকে প্রেমিকা নাজমীন নাহারকে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. তাইজুল ইসলামের জিম্মায় তার গ্রামের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার আফজালপুর গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়ার খবর পাওয়া গেছে।