রাজারহাটে লাঙ্গল নয় নৌকার দাবীতে বিক্ষোভ, সড়ক অবরোধ

রাজারহাটে লাঙ্গল নয় নৌকার দাবীতে বিক্ষোভ, সড়ক অবরোধ

এ.এস.লিমন:
কুড়িগ্রামের রাজারহাটে দলীয় মনোনয়ন না পাওয়ায় কুড়িগ্রাম-২ (রাজারহাট) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলীর সমর্থকরা ব্যাপক বিক্ষোভ করেছেন। তারা রাজারহাট সোনালী ব্যাংক চত্বরে ও তিস্তা সড়কে মোড়ে এবং উপজেলার সদর বাজার এলাকায় গাছের গুঁড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেন।

কুড়িগ্রাম-২ এই আসনে দলীয় মনোনয়ন পেতে ১০ জন প্রার্থী ফরম তুলেছিলেন। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে লাঙ্গল টিকেট পান জেলার জাতীয়পার্টির আহ্বায়ক আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ। এতে ক্ষুব্ধ হয়েছেন আলহাজ্ব জাফর আলীর কর্মী সমর্থকরা। এ খবর ছড়িয়ে পড়লে ক্ষুব্ধ জাফর আলীর সমর্থকরা রাজারহাট বাজারের রাস্তার মোড়ে মোড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেন। তারা রাত ৮টায় কুড়িগ্রাম-রাজারহাটে টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে অবরোধ তৈরি করেন। এতে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এক ঘণ্টা পর পুলিশ এসে অবরোধ তুলে দেয়।

রাজারহাটের নৌকার নেতাকর্মীরা সমবার (২৬-নভেম্বর) সকালে রাস্তার মোড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেন।তারা জানান, কুড়িগ্রামের -২ আসনে নৌকার প্রার্থীকে দেখতে চাই। যতক্ষণ পযর্ন্ত কড়িগ্রামে-২ আসনে নৌকার প্রার্থীকে মনোনয়ন না দেয়া হবে ততক্ষণ পর্যন্ত বিক্ষোভ কর্মসূচি চলবে।
সূত্রঃ a1news24.com