রাজারহাটে সেই বাড়ি থেকে লাল নিশান নামিয়েছে প্রশাসন

রাজারহাটে  সেই বাড়ি থেকে লাল নিশান নামিয়েছে প্রশাসন

নিজস্ব প্রতিবেদক:
কুড়িগ্রামের রাজারহাটে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে একটি বাড়িতে লাল পতাকা টাংগিয়ে দিয়েছিল রাজারহাট থানা পুলিশ। বুধবার (১লা এপ্রিল))উপজেলার চাকিরপশার ইউপির চাকিরপশার তালুক ( জোলাপাড়া) ১টি বাড়িতে লাল এ পতাকা টাংগানো হয় ।
এলাকাবাসী সূত্রে জানা যায়, চাকিরপশার ইউপির চাকিরপশার তালুক ( জোলাপাড়া) বাসিন্দা নুর ইসলাম ওরফে হুরকা’ র ছেলে মোস্তাফিজার রহমান (২৬) গত সোমবার (৩০শে মার্চ) ভোরে নারায়নগঞ্জ থেকে নিজ বাড়িতে আসেন। কিন্তু গত দুই দিনে সে বাড়ি থেকে বাহির না হওয়ায় এলাকাবাসীর সন্দেহ হয়। পরে এলাকাবাসী জানতে পারে সে জ্বর, সর্দি,কাশিও গলাব্যথা রোগে আক্রান্ত।
পরে থানায় খবর দিলে পুলিশ প্রাথমিক ভাবে ঘটনার বিবরণ শুনে স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে বাড়িটিতে তৎক্ষনাৎ লাল নিশান টাংগিয়ে দেয় ।
এ বিষয়ে যুবক মোস্তাফিজার বলেন,স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে প্যারাসিটামল জাতিয় ঔষধ খেয়ে এখন সুস্থ আছি। তব্ওু সচেতনতার কারনে বাড়ি থেকে কোথাও বের হইনা।
বৃহস্পতিবার (২রা এপ্রিল) উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শাহীনুর রহমান সরদার এর নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রাজারহাটের মেডিকেল টীম মোস্তাফিজার এর বাড়িতে গিয়ে জানায় তার শরীরে করোনা ভাইরাসের কোন লক্ষণ পাওয়া যায়নি।