রাজারহাটে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৭০টি ভূমিহীন পরিবার

রাজারহাটে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৭০টি ভূমিহীন পরিবার

।।নিউজ ডেস্ক।।

রাজারহাটে শনিবার(২৩জানুয়ারী) মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্প-২এর অর্থায়নে আধাপাকা বাড়ি পেলেন ৭০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আধাপাকা বাড়ি হস্তান্তরের উদ্বোধন ঘোষনার পর রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম উপজেলা পরিষদ হলরুমে বাড়ী হস্তান্তর অনুষ্ঠানে সুবিধাভোগীদের মাঝে ঘরের চাবি, হস্তান্তরিত কবুলিয়ত দলিল, নামজারি খতিয়ান ও ডিসিআর তুলে দেন।

বাড়ি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, এসিল্যান্ড আকলিমা বেগম, ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল (সাবু), মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াছমিন বেগম, ওসি রাজু সরকার, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মুহাম্মদ আসাদুজ্জামান জুয়েল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহের উদ্দিন ধনি, অধ্যক্ষ আলহাজ্ব মো: সফিকুল ইসলাম,প্রেসক্লাবের সভাপতি এসএ বাবলু ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

উল্লেখ্য, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সজিবুল করিম জানান, ১কোটি ১৯ লাখ ৭০ হাজার টাকা বরাদ্দে ৭০টি আধাপাকা ঘর নির্মাণ করা হয়। প্রতিটি ঘর নির্মান বাবদ ব্যয় ১ লাখ ৭১ হাজার টাকা। ক শ্রেণির ভূমিহীন পরিবার ২ শতাংশ জমির সঙ্গে টিনশেড আধাপাকা বাড়ি পেলেন।

//নিউজ/রাজারহাট//রফিকুল ইসলাম/জানুয়ারী/২৩/২১