রাজারহাটে শুভসংঘের খাদ্য সহায়তা পেলো ৩০০ পরিবার

রাজারহাটে শুভসংঘের খাদ্য সহায়তা পেলো ৩০০ পরিবার

আসাদুজ্জামান এইম রতনঃ

কেন্দ্রীয় কর্মসূচীর সিদ্ধান্ত অনুযায়ী সারাদেশে ৬৪ টি জেলার ন্যায় কুড়িগ্রাম জেলার বিভিন্ন এলাকায় কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে ত্রাণ বিতরণ শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় বুধবার (২৩জুন) রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নে ৩০০ দুঃস্থ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

দুপুরে রাজারহাট উপজেলার তিস্তা নদীর তীরবর্তী বিদ্যানন্দ ইউনিয়নে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মো. জাফর আলী।

এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু, কালের কণ্ঠ কুড়িগ্রাম জেলা প্রতিনিধি ও বিশিষ্ট লেখক আব্দুল খালেক ফারুক, ইউপি চেয়ারম্যান তাইজুল ইসলাম, রাজারহাট শুভসংঘের উপদেষ্টা সহকারী অধ্যাপক হবিবর রহমান, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, রাজারহাট শুভসংঘের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুস সালাম, কালের কণ্ঠের রংপুর ব্যুরোপ্রধান স্বপন চৌধুরী, শুভসংঘ রাজারহাটের সহ-সভাপতি প্রভাষক এনামুল হক ও কমরেড শফিকুর রহমান, রাজারহাট শুভসংঘের সাধারন সম্পাদক আসাদুজ্জামান এইম রতন, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান ব্যাপারী, রাজারহাট শুভসংঘের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম জাকির হোসেন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আবু সাঈদ মোল্লা, বকুল বিজু, আশরাফুল ইসলাম, শহিদুল ইসলাম,শামীম আহমেদ প্রমুখ।

শুভসংঘের ত্রাণসামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, দুই কেজি আটা, দুই কেজি ডাল ও এক লিটার সয়াবিন তেল।

কুড়িগ্রাম জেলায় বুধ ও বৃহস্পতিবার ১১টি স্থানে ত্রাণ সহায়তা দিচ্ছে শুভসংঘ। প্রত্যেকটি স্থানে ৩০০ পরিবারের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *