রাজারহাটে সেচ্ছাসেবী সংগঠন ড্রিমল্যান্ড ফাউন্ডেশনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

রাজারহাটে সেচ্ছাসেবী সংগঠন ড্রিমল্যান্ড ফাউন্ডেশনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

।।নিউজ ডেস্ক।।
রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের একটি প্রত্যন্ত অঞ্চলের চায়না বাজার নামক এলাকায় গড়ে উঠা সেচ্ছাসেবী সংগঠন ড্রিমল্যান্ড ফাউন্ডেশনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সংগঠনের প্রতিষ্ঠাতা মরহুম রাকিবুল রিয়াদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের সিনিয়র সদস্য সাঈদী মোহাম্মদ সৌরভ সরকারের সঞ্চালনায় ও ঐশী জাহান রীতির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকার বাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান সরকার, আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন ঘড়িয়ালডাঙ্গা স্টুডেন্ট এ্যাসোসিয়েশন এর উপদেষ্টা মনিরুজ্জামান বাদল ও সোনালী ব্যাংক হারাগাছ শাখার ক্যাশিয়ার গোলাম মোস্তফা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান শিক্ষা ব্যবস্থার চিন্তা করেই সংগঠনের প্রতিষ্ঠাতা মরহুম রাকিবুল রিয়াদের স্মরণে চায়না বাজারে একটি পাঠাগার তৈরি করার জন্য প্রতিশ্রুতি দেন যা দ্রুত সময়ে বাস্তবায়ন করা হবে বলে জানিয়েছেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি লু্ৎফর রহমান সবুজ ও সাধারণ সম্পাদক খাদিমুল ইসলাম সাইফুল, সংগঠনের প্রধান উপদেষ্টা কবিরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *