রাজারহাটে ভয়াবহ অগ্নিকান্ডে ৭০লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত

রাজারহাটে ভয়াবহ অগ্নিকান্ডে ৭০লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত

Rajarhatbd.com
রাজারহাট (কুড়িগ্রাম)প্রতিনিধি,
কুড়িগ্রামের রাজারহাটে মঙ্গলবার দুপুরে অগ্নিকান্ডে ৪টি দোকানের নগদ ২০হাজার টাকাসহ প্রায় ৭০লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত হয়েছে। খবর পেয়েও দেরিতে আসায় বিক্ষুব্ধ এলাকাবাসীর তোপের মুখে ফায়ার সার্ভিসের ইউনিট ফিরে যায়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার উমরমজিদ ইউনিয়নের ফরকেরহাট বাজারে মঙ্গলবার দুপুরে আব্দুস সামাদ মিয়ার ফার্মেসী থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে প্রত্যক্ষদর্শীরা ধারণা করেছে।
ক্ষণিকের মধ্যে আগুনের লেলিহান শিখায় পুরো এলাকা প্রজ্বলিত হয়ে উঠে। দ্রুত পাশের ব্যবসায়ী রুবেল মিয়ার টিনের দোকান, আব্দুস সামাদ মিয়ার ফার্মেসী, হারুণ মিয়ার ইলেক্ট্রনিক্্েরর দোকান ও মোস্তাফিজারের গবাদী পশুর খাদ্য ও ওষুধের দোকানে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এতে প্রায় নগদ ১০হাজার টাকা সহ ৭০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
এলাকাবাসীরা আগুন নিভানোর চেষ্টা চালায়। খবর পেয়ে উলিপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছিলে বিক্ষুব্ধ এলাকাবাসীরা তাদের উপর ইটপাটকেল নিক্ষেপ করে। নিরুপায় হয়ে তারা ফিরে যান।
বিষয়টি রাজারহাট থানা পুলিশ জানতে পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুনরায় কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ইউনিটকে নিয়ে এসে পুলিশী পাহারায় আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে বলে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেসুর রহমান নিশ্চিত করেছেন।