রাজারহাটে ৪ কর্মকর্তার ব্যতিক্রমধর্মী বিদায়ী সম্মাননা

রাজারহাটে ৪ কর্মকর্তার ব্যতিক্রমধর্মী বিদায়ী সম্মাননা

Rajarhatbd.com
বিশেষ প্রতিনিধি,
কুড়িগ্রামের রাজারহাট উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে উপজেলা প্রকৌশলীসহ ৪ কর্মকর্তার বিদায়ী সম্মাননা উপলক্ষ্যে এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
১১ মে শুক্রবার সকাল ৭টা ৪৫ মিনিটে রাজারহাট উপজেলা পরিষদ চত্বর থেকে বিদায়ী ৪ কর্মকর্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদ্বয়, সকল বিভাগের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানগণ ও স্থানীয় প্রেসক্লাবের সভাপতি/সম্পাদককে সঙ্গে নিয়ে ইউএনও মুহ: রাশেদুল হক প্রধানের নেতৃত্বে ৫টি মাইক্রোবাসে ভ্রমণের উদ্দেশ্যে যাত্রা শুরু।
প্রথম ভ্রমণে দেশের দ্বিতীয় বৃহত্তম শহীদ মিনার দেখতে নীলফামারীর জলঢাকায়। দুপুরে ডোমার-দেবীগঞ্জ-বোদা হয়ে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় উপস্থিত উপমহাদেশের সর্ববৃহৎ আমগাছ দর্শন করে একই উপজেলায় অবস্থিত চা-বাগান ভ্রমণ শেষে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের ‘বলাকা উদ্যানে’ এসে বিকাল ৪টায় মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ।
মধ্যাহ্ন ভোজ শেষে বলাকা উদ্যান চত্বরে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মুহ: রাশেদুল হক প্রধানের সভাপতিত্বে ৪ কর্মকর্তাকে এক ব্যতিক্রমধর্মী বিদায়ী সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল হাসেম, রাজারহাট এম. আই ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলহাজ্ব সফিকুল ইসলাম রানা, ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান মন্ডল চাঁদ, কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুস ছালাম, প্রেসক্লাব রাজারহাট-এর সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম প্রমূখ। বিদায়ী ৪ কর্মকর্তাবৃন্দ হচ্ছে-রাজারহাট উপজেলা প্রকৌশলী জি কে এম আনোয়ারুল আলম (অবসরজনিত), উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মো. সাইদুর রহমান (পদোন্নতিজনিত), কৃষি অফিসার ষষ্টী চন্দ্র রায় (বদলীজনিত) ও সমবায় কর্মকর্তা মো. আসগর আলী (বদলীজনিত)। এ বিষয়ে ইউএনও মুহ: রাশেদুল হক প্রধান বলেন, ব্যতিক্রমধর্মী এ অনুষ্ঠানটিকে স্মৃতির পাতায় ধরে রাখতে এ উদ্যোগটি ভাল লাগার থেকে গ্রহণ করা হয়েছে।