রাজারহাটে ৬ মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে সুপারসহ ২শিক্ষকের নামে মামলা

রাজারহাটে ৬ মাদরাসা ছাত্রকে বলাৎকারের  অভিযোগে সুপারসহ ২শিক্ষকের নামে মামলা

Rajarbd.com
বিশেষ প্রতিনিধি,
কুড়িগ্রামের রাজারহাটে ক্বওমী মাদরাসার ৬ ছাত্রকে বলাৎকারের ঘটনায় ওই মাদরাসার সুপারসহ ২শিক্ষকের নামে ঘটনার ৫দিন পর অবশেষে মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক বাদী হয়ে বুধবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে ওই দুই শিক্ষক পলাতক রয়েছে।
মামলার বিবরণে জানা গেছে, রাজারহাট বাজারের সন্নিকটে রাজারহাট ক্বওমী মাদরাসার আবাসিক শিক্ষক সদর ইউপির সওদাগড় পাড়া এলাকার আঃ মালেকের পুত্র মাহবুব(২৮) তার আবাসিক ভবনের ৫ছাত্রকে পর্যায়ক্রমে বলাৎকার করে আসছিল।
বিষয়টি প্রকাশ না করার জন্য তাদের হুমকি-ধামকী দেয় ওই শিক্ষক। কিন্তু গত বৃহস্পতিবার রাতে আবারো ওই আবাসিক ভবনের আরেক ছাত্র(৮)কে জোরপূর্বক বলাৎকার করে। ঘটনাটি পরদিন বলাৎকারের শিকার ওই ছাত্র তার বাবা-মাকে জানালে অভিভাবক ও এলাকাবাসী ওই মাদরাসায় আসার পূর্বেই মাদরাসার সুপার চাকিরপশার ইউপির নীলেরকুটি এলাকার আবু আল হোসেনের পুত্র আশরাফুল ইসলাম(৩৫) লম্পট মাহবুব পালিয়ে দেয়।

এ ঘটনার পর মাদরাসাটির অভিভাবকরা তাদের সন্তানদের নিয়ে যায়। এর পর থেকে মাদরাসাটির অচলাবস্থার সৃষ্টি হলে প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি সদর ইউপি চেয়ারম্যান এনামুল হক একাধিকবার অভিযুক্ত ২ শিক্ষককে তলব করলেও তারা উপস্থিত হয়নি।

অবশেষে বুধবার রাতে সভাপতি বাদী হয়ে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেছে। বিষয়টি নিয়ে গোটা উপজেলা জুড়ে দারুণ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা ও ওসি তদন্ত পলাশ চন্দ্র দেব বলেন, অভিযুক্তরা ন্যাক্কার জনক ঘটনা ঘটিয়েছে। তাদের দ্রুত গ্রেপ্তারে পুলিশী অভিযান চলছে।রাজারহাট থানায় যার মামলা নং-০৬, তাং- ১৬/০৫/১৮ইং।