রাজারহাটে জুয়াড়ি ছিনিয়ে নেয়ার ঘটনায় ধাওয়া-পাল্টা ধাওয়া

রাজারহাটে জুয়াড়ি ছিনিয়ে নেয়ার ঘটনায় ধাওয়া-পাল্টা ধাওয়া

Rajarhatbd.com
রফিকুল ইসলাম,
কুড়িগ্রামের রাজারহাটে জুয়াড়ি আটককে কেন্দ্র করে পুলিশ ও এলাকাবাসীর মধ্যে ধাওয়া ও পাল্টা ধাওয়া এবং ইট পাটকেল নিক্ষেপ করার ঘটনায় ৩ পুলিশসহ ২০জন আহত হয়েছে। এ ঘটনার পর থেকে ওই এলাকায় পরিস্থিতি থমথমে অবস্থা বিরাজ করছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, রাজারহাট-কুড়িগ্রাম সড়কের দিনোবাজার এলাকায় একটি পরিত্যক্ত গোডাউন ঘরে দীর্ঘদিন ধরে জুয়া খেলা চলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ৯টার দিকে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে জুয়াড়ীসহ জুয়া খেলার সরঞ্জামাদী আটক করে।

খবর পেয়ে আটক জুয়াড়ীদের আত্মীয়-স্বজনরা ছুটে এসে পুলিশের কাছ থেকে আটককৃতদের ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এতে পুলিশ ক্ষিপ্ত হয়ে লাঠিচার্জ করলে এলাকাবাসীরা এসে পুলিশকে ধাওয়া করে। এ সময় পুলিশও পাল্টা ধাওয়া করলে বিক্ষুব্ধ এলাকাবাসী রেল লাইনের পাথরসহ ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে রাজারহাট থানার এ এসআই মোঃ মোস্তাকিমুল(২৮), এ এসআই হোসাইন মিয়া (২৬) ও এ এসআই লোকমান হাকিম(২৮) গুরুত্বর আহত হয়।
খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। এছাড়া এলাকাবাসীর মধ্যে ১৫/১৬জন আহত হয়েছে।

এলাকাবাসীরা আহতদের উদ্ধার করে রাজারহাট হাসপাতালে ভর্তি করলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
১৭মে বৃহস্পতিবার পুলিশ বাদী হয়ে জুয়া আইনে এবং পুলিশের উপর হামলার ঘটনায় ৫০/৬০জন অজ্ঞাতনামীয় আসামী করে রাজারহাট থানায় পৃথক দু’টি মামলা দায়ের করে।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেসুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় অভিযুক্তদের শনাক্তপূর্বক গ্রেপ্তারের তৎপরতা চলছে। রাজারহাট থানায় যার মামলা নং- ০৭/০৮। তাং-১৭/০৫/১৮ইং।