রাজারহাটে বাল্যবিবাহ প্রতিরোধে বেজলাইন স্ট্যাডি শেয়ারিং কর্মশালা অনুষ্ঠিত

রাজারহাটে বাল্যবিবাহ প্রতিরোধে বেজলাইন স্ট্যাডি শেয়ারিং কর্মশালা অনুষ্ঠিত

রাজারহাট প্রতিনিধি:

কুড়িগ্রামের রাজারহাটে বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস (বিবিএফজি) প্রকল্পের বাল্যবিবাহ প্রতিরোধে জনপ্রতিনিধি, শিক্ষক, ধর্মীয় নেতা ও উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও মিডিয়া প্রতিনিধিদের সঙ্গে শেয়ারিং কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর ২০১৮) সকাল ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সিডা ও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর অর্থায়নে ও কারিগরি সহযোগিতায় এবং আরডিআরএস বাংলাদেশের বাস্তবায়নে এ শেয়ারিং কর্মশালা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন-কুড়িগ্রাম জেলার স্হানীয় সরকার বিভাগের উপপরিচালক (ডিডিএলজি) রফিকুল ইসলাম সেলিম,রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাসেম,ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন সরকার , উপজেলা ভাইস চেয়ারম্যান কোরাইশী লায়লা ফেরদৌসী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফ- উজ-জামান সরকার,রাজারহাট সদর ইউ পি চেয়ারম্যান এনামুল হক, চাকিরপশার ইউপি চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী, উমরমজিদ চেয়ারম্যান মোহাম্মেদ আলী, ছিনাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান বুলু, কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুস ছালাম ও পুরোহিত স্বর্ণ কমল মিশ্র, কাজী, ঘটকরা উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস (বিবিএফজি) প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী আব্দুল্লাহ আল মামুন, বিবিএফজি প্রকল্পের উপজেলা কো- অর্ডিনেটর এস. এম আরিফ- উজ- জামান, বিবিএফজি প্রকল্পের মনিটরিং এন্ড ইভ্যুলেশন এন্ড ডকুমেন্টেশন অফিসার শরিফ নাফে আস্ সাইফুর রহমান।

বক্তারা কুড়িগ্রাম তথা রাজারহাটকে বাল্যবিবাহ মুক্ত করতে নিজস্ব চিন্তা ও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আরডিআরএস এর কর্মকর্তাগণও বাল্যবিবাহ প্রতিরোধে তাদের এই কর্মযজ্ঞকে বেগবান করার জন্য সবার সহযোগিতা কামনা করেন।