রাজারহাটের চিকিৎসক কালীপদ সরকার আর নেই

রাজারহাটের চিকিৎসক কালীপদ সরকার আর নেই

বিশেষ প্রতিনিধি :
কুড়িগ্রামের রাজারহাটের প্রবীণ চিকিৎসক কালিপদ সরকার ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ভারতে চিকিৎসা শেষে শুক্রবার(৪ঠা জানুয়ারী) সকাল ৮টা ৪০মিনিটে তার নিজ বাসভবন নাটুয়ামহলে পরলোকগমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৫) বছর। তিনি ৩ পুত্র, ৩ কন্যা, স্ত্রী, নাতি-নাতিনীসহ অসংখ্য বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি রাজারহাট উপজেলা সদর বনিক সমিতির উপদেষ্টা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সহ-সভাপতি, উপজেলা কেন্দ্রীয় মন্দিরের সভাপতি ও রাজারহাট অরুণ মেডিকেলের স্বত্বাধিকারী ছিলেন। শুক্রবার দুপুরে তার পারিবারিক শ্বশানে অন্ত্যষ্টিক্রিয়া অনুষ্ঠিত হয়।

তাঁর মৃত্যুতে রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি চাষী আলহাজ্ব আব্দুস ছালাম মাষ্টার, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজামান, রাজারহাট উপজেলা সদর বণিক সমিতি, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু রামজীবন কুন্ডু, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, রাজারহাট কেন্দ্রীয় মন্দির, প্রেসক্লাব রাজারহাট,রাজারহাট বিডি ডট কমসহ বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠনের পক্ষ থেকে তাঁর বিদেহী আত্মার প্রতি শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।