রাজারহাটের সাবরেজিষ্টারসহ সড়ক দূর্ঘটনায় নিহত-৩

রাজারহাটের সাবরেজিষ্টারসহ সড়ক দূর্ঘটনায় নিহত-৩

বিশেষ প্রতিনিধি :
কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সাবরেজিষ্ট্রার নুশরত জাহান (৩৫) তাঁর বাসার গৃহকর্মী জান্নাত খাতুন (১১) ও ড্রাইভার অজ্ঞাত (৪০) এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।

এ সময় সাবরেজিষ্ট্রারের ২শিশু সন্তান অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। ওই গাড়িতে থাকা অপর চালক অজ্ঞাত গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে।

সাবরেজিষ্টারসহ সড়ক দূর্ঘটনায় নিহত-৩
সাবরেজিষ্টারসহ সড়ক দূর্ঘটনায় নিহত-৩

জানা যায়, মঙ্গলবার(৬ আগষ্ট) কুড়িগ্রাম থেকে ব্যক্তিগত প্রাইভেট কারযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হন সাবরেজিষ্ট্রার নুসরত জাহান। পথিমধ্যে সকাল ১১ ঘটিকার দিকে গোবিন্দগঞ্জ শহরের বোয়ালিয়া শঠিবাড়ী এলাকায় সেবা পরিবহন বাসের সাথে তাকে বহনকারী প্রাইভেট কারটির মুখোমুখি সংঘর্ষ হলে প্রাইভেট কারটি দুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই সাবরেজিষ্টার নুশরত জাহান ও তার বাসার গৃহকর্মী জান্নাত খাতুন নিহত হয়।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা প্রাইভেট কারের চালক সহ তাঁর ২সন্তানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে চালক মারা যায়। তাঁর মৃত্যুতে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান,প্রেসক্লাব রাজারহাট,রাজারহাট বিডি ডট কম,দলিল লেখক সমিতি রাজারহাট গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।