রাজারহাটে সংঘর্ষের ঘটনায় ২০০ জনকে আসামি করে পুলিশের মামলা, গ্রেফতার -৫

রাজারহাটে সংঘর্ষের ঘটনায় ২০০ জনকে আসামি করে পুলিশের মামলা, গ্রেফতার -৫

বিশেষ প্রতিনিধি:

কুড়িগ্রামের রাজারহাটে শনিবার আওয়ামীলীগের সম্মেলনে পুলিশি কাজে বাধা দানের অভিযোগে পুলিশ বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ পূর্বক ২০০ জনকে অজ্ঞাত নামীয় আসামী করে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন।

গতকাল রবিবার পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ৫ আসামীকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে।

এ ঘটনায় শনিবার রাতেই রাজারহাট থানার এসআই বেলাল হোসেন বাদী হয়ে সরকারি কাজে বাধা প্রদান ও পুলিশের ওপর হামলার অভিযোগে ১০ জনের নাম উল্লেখ পূর্বক ২০০ জনকে অজ্ঞাত নামীয় আসামী করে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন। রাজারহাট থানায় যার মামলা নং-২৬।

জানা যায়, শনিবার (৩০ নভেম্বর) সম্মেলনকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে একটি গ্রুপের সংঘর্ষের ঘটনায় চার পুলিশসহ ১১ জন নেতাকর্মী আহত হয়।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান চলছে। পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করার কাজ চলছে।

শনিবার রাজারহাট উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতি পদে আলহাজ্ব মো.শাহের উদ্দিন ধনী ও সাধারণ সম্পাদক পদে টানা চতুর্থবার নির্বাচিত হন আবুনুর মো.আক্তারুজ্জামান।

রাজারহাট কারিগরী বাণিজ্যিক কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধক ছিলেন কুড়িগ্রাম জেলা আওযামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল। উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আবুল কাশেম মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন-জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.জাফর আলী (সাবেক এমপি)। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান মন্ডল চাঁদ এবং আওয়ামীলীগের অন্যতম সদস্য এ্যাড: মাহবুবুল আলম খন্দকার বিল্পবের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চাষী এম এ করিম,সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ,আওয়ামীলীগ নেতা ছানালাল বক্সী, অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু,জেলা যুবলীগের আহবায়ক এ্যাড: রুহুল আমিন দুলাল,যুগ্ম আহবায়ক আনিছুর রহমান খন্দকার চাঁদ,যুগ্ন আহ্বায়ক রেদওয়ানুল হক দুলাল, যুগ্ন-আহবায়ক মমিনুর রহমান, সাবেক সভাপতি জেলা ছাত্রলীগ আনিসুর রহমান টিপু , জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুস ছালাম প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে সভাপতি শাহের উদ্দিন ধনী ও সাধারণ সম্পাদক পদে আবুনুর মো.আক্তারুজ্জামান নির্বাচিত হন ।