রাজারহাটে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ২টি পরিবারকে উপজেলা প্রশাসনের সহায়তা প্রদান-রাজারহাট বিডি

রাজারহাটে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ২টি পরিবারকে উপজেলা প্রশাসনের সহায়তা প্রদান-রাজারহাট বিডি

নিজস্ব প্রতিবেদক:
কুড়িগ্রামের রাজারহাটে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ২টি পরিবারকে উপজেলা প্রশাসন থেকে ৪ (চার) বান্ডিল ঢেউটিন ও ১২০০০/- টাকা এবং দুটি শুকনো খাবারের প্যাকেট দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ইউএনও মোহা: যোবায়ের হোসেন, সহকারী কমিশনার(ভূমি) মোছাঃ আকলিমা বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু , উমর মজিদ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী প্রমুখ।

ক্ষতিগ্রস্থ পরিবার ও এলাকাবাসীরা জানান, গত শুক্রবার গভীর রাতে উপজেলার প্রত্যন্ত পল্লী উমর মজিদ ইউনিয়নের ফুলখাঁ কুটিপাড়া গ্রামের ফরজ উদ্দিনের পুত্র আবুবক্কর(৪৮)এর গোয়াল ঘরে দেয়া মশার কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে।

আগুনে আবু বক্করের শয়ন ঘর ও তার বড় ভাই ফরিদ উদ্দিনের ঘরে চলে যায়। আগুনের লেলিহান শিখায় পুরোবাড়ী প্রজ্বলিত হয়ে উঠলে পরিবারের লোকজনের চিৎকারে এলাকাবাসীরা ছুটে এসে আগুন নিভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। খবর পেয়ে কুড়িগ্রাম থেকে অগ্নি নির্বাপণ গাড়ী ছুটে এসে এলাকাবাসীর সহযোগীয় প্রায় দেড়ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।
অগ্নিকান্ডে ২টি পরিবারের ৭টি টিনের ঘর, ২টি গোয়াল ঘর, ১টি গরু, নগদ ২০হাজার টাকাসহ ১৫/১৬ ধান-চাল, আসবাবপত্রসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।