রাজারহাটে কলেজ ছাত্রীকে ইভটিজিং আরো ১জন গ্রেপ্তার

রাজারহাটে কলেজ ছাত্রীকে ইভটিজিং  আরো ১জন গ্রেপ্তার

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজারহাটে কলেজ ছাত্রীকে ইভটিজিং এর প্রতিবাদ করায় রক্তক্ষয়ী সংঘর্ষে ছাত্রী সহ ৪জন গুরুত্বর আহত হওয়ার ঘটনার সাথে জড়িত থাকায় অভিযোগে ২৭ জুন রাতে রাজারহাট থানা পুলিশ আব্দুল আউয়াল (৫০) নামে আরও ১ ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে । এর আগে একই মামলায় গত ৬ মে ৩ যুবককে গ্রেপ্তার করে থানা পুলিশ।
উল্লেখ্য,লালমনিরহাট সদর উপজেলার আইরখামার গ্রামের আব্দুস সালামের কন্যা, বড়বাড়ী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রীকে পার্শ্ববতী কুড়িগ্রাম জেলাধীন রাজারহাট উপজেলার মীরের বাড়ি গ্রামের গোলজার হোসেন এর পুত্র জয়নুল আবেদীন (২০), আল আমিন (১৮) এবং মোজাম্মেল হকের পুত্র জসিম উদ্দিন, (১৯) ছাত্রীটি কলেজ যাওয়া আসার পথে প্রেমের সর্ম্পক সহ নানা কু প্রস্তাব দিয়ে আসতো, সে রাজি না হওয়ায় তাকে ভয়ভীতি প্রদর্শন করত।

এ বিষয়ে ছাত্রীটি তার পিতাকে জানালে পিতা বিষয়টি যুবকদের অভিভাবক কে জানালে তারা আরো ক্ষিপ্ত হয়। ঘটনার দিন ৫ মে সকাল ১০টার দিকে ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার সময় তার বাড়ীর পাশে সোনালী সমবায় সমিতিতে গেলে উক্ত ৩ যুবক তাকে আটকে যৌন পীড়ন সহ সম্মানের ক্ষতি করে। এ খবর উভয়ে বাড়িতে পৌঁছিলে তাদের অভিভাবকরা আসলে রক্তক্ষয়ী সংঘর্ষের সৃষ্টি হয়।এসময় ইভটিজার ও তার অভিভাবক দ্বারা ধারালো অস্ত্র ও লাঠি সোডার আঘাতে কলেজ ছাত্রী, তার পিতা আব্দুস সালাম (৪০), মাতা জেলেখা বেগম(৩৮) ভাই মোজাহিদুর রহমান মারুপ (২০) গুরুত্বর জখম হয় । এলাকাবাসী আহতদের উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় ৬ মে রাতে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে ৭জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজারহাট থানায় মামলা করেন।মামলা নং-৭, রাজারহাট থানার অফিসার ইন-চার্জ কৃষ্ণ কুমার সরকার জানান, ঘটনার সাথে জড়িত আব্দুল আউয়াল (৫০) নামে আরো ১ আসামীকে আটক করা হয়েছে।